ঘটনার তিনদিন পরেও যুবনেতা আরফাতের উপর হামলার ঘটনায় মামলা হয়নি

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারে রেড জোনে দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলায় আহত যুবনেতা আরফাতের উপর হামলার ঘটনার তিনদিন অতিবাহিত হলেও এখনো মামলা হয়নি।

এতে চরম নিরাপত্তাহীনতায় ভোগছে আরফাত ও তার পরিবার।  তিনি এ ব্যাপারে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

যুবনেতা আরফাত চৌধুরী জানান, ১৯ জুন শুক্রবার জেলা প্রশাসন কতৃক ঘোষিত রেড জোনের বিজিবি ক্যাম্প পয়েন্টে দায়িত্ব পালনকালে স্থানীয় জহির নামের এক সন্ত্রাসীর হাতে হামলার শিকার হন।

বিজিবি ক্যাম্প সহ আশপাশ এলাকার ত্রাস হিসেবে পরিচিত জহির মটর সাইকেল নিয়ে ব্যারিকেড ডিঙ্গিয়ে ঘুরাঘুরি করলে আরফাত চৌধুরী তাকে নিরাপত্তার স্বার্থে বাড়ী চলে যেতে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী জহির আরফাতকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে আরফাতের একটি আঙ্গুল কেটে যায়। ওইসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে কক্সবাজার থানায় অভিযোগ দায়ের করা হলেও এখন পর্যন্ত মামলা রেকর্ড করেনি পুলিশ।

আরফাত চৌধুরীসহ বিজিবি ক্যাম্প পয়েন্টে সেচ্ছাসেবক হিসেবে দায়িত্বপালন কারীরা আজ বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে দেখা করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাটির ব্যাপারে তিনি অবগত জানিয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

এদিকে আরফাত চৌধুরী অভিযোগ করেছেন, সন্ত্রাসী জহিরের পক্ষ একটি প্রভাবশালী মহল অবস্থান নেওয়ায় পুলিশ মামলা নিতে গড়িমসি করছেন।